সান্তাহারে মোবাইল কোর্টের অভিযান ৭টি প্রতিষ্ঠানকে জরিমানা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ৭ টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ২২ হাজার টাকা জরিমানা করেছে আদমদীঘি উপজেলা নিবার্হী অফিসার টুকটুক তালুকদার।
গতকাল শনিবার (১লা এপ্রিল) বেলা ১১ টায় সান্তাহার দৈনিক বাজার ও সান্তাহার রেলগেট এলাকায় মুদি, কাঁচা বাজার , মুরগি ও তরমুজের দোকানে বাজার মনিটরিং করার সময় মূল্য তালিকা না টাঙানো , মেয়াদ উত্তীর্ণ পণ্য ও অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়ের অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ৭টি দোকানের মালিককে ২২ হাজার টাকা জরিমানা আদায় করে উপজেলা নির্বাহী অফিসার ও মোবাইল কোর্টের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার ।
মোবাইল কোর্টের মাধ্যমে জয় ট্রেডার্সকে ৫০০০, মা ভ্যারাইটি স্টোরকে ৩০০০, শ্রীকৃষ্ণ ভান্ডারকে ৩০০০ টাকা, ফজলু স্টোর ২০০০ টাকা, দীপেন ভ্যারাইটি স্টোর ২০০০ টাকা, সিদিয়া স্টোর ২০০০ টাকা ও সান্তাহার রেলগেটের তরমুজ দোকানদার রিফাতকে ৫০০০ টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার বলেন, রমজান মাসের কারণে আমরা নিয়মিত বাজার মনিটরিং করে আসছি তার ধারাবাহিকতায় আজকে সান্তাহারে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হলো। পুরো রমজান মাসে আমাদের এই মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।
মোবাইল কোর্ট পরিচালনার সময় উপস্থিত ছিলেন বগুড়ার কৃষি বিপণন অধিদপ্তরের বাজার পরিদর্শক আবু তাহের, আদমদীঘি থানা পুলিশের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *