মাগুরায় অগ্নিকাণ্ডে নিহত পরিবারের পাশে ইসলামি আন্দোলন

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের একমাত্র সন্তান আগুনে পুড়ে নিহত হওয়া পরিবারের পাশে খাদ্য, ঘর মেরামতের টিন ও নগদ অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়িয়েছেন ইসলামি আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ।
শুক্রবার ( ১৭ মার্চ) সকালে ক্ষতিগ্রস্ত পরিবারের পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করেন সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মুন্সি মোঃ আমান উল্লাহ, সাধারণ সম্পাদক ক্বারী মাওঃ মোঃ গাজী শরিফুল ইসলাম। বীর মুক্তিযোদ্ধা মিয়া দাউদ হোসেন, হাফেজ মাওলানা জিহাদুল ইসলাম,
হাফেজ আলহাজ্ব আব্দুল কাইয়ুম, ইসলামী শ্রমিক আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ গোলাম রসুল, বাংলাদেশ ইসলামী যুব আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার সভাপতি মোঃ মুস্তাফিজুর রহমান রিজু, গয়েশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহেব আলীসহ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

ক্ষতিগ্রস্ত পরিবারটিকে আশস্ত করে ইসলামি আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মুন্সি মোঃ আমান উল্লাহ বলেন ইসলামি আন্দোলন কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক আমরা শ্রীপুর উপজেলা শাখা সকল দুর্যোগ ও দূর্ঘটনায় কবলিত ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাড়িয়েছি। তারই ধারাবাহিকতায় আজ এই দুটি পরিবারকে আমরা খাদ্য সামগ্রী, টিন ও নগদ অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়িয়েছি। আল্লাহ এই পরিবারকে ধর্য ধারন করে আবার সুন্দর জীবনে ফিরে আসার তৌফিক দান করুন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ মার্চ) রাতে ভয়াবহ আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনায় নিজ ঘরে থাকা অবস্থায় আগুনে পুড়ে মৃত্যু হয় গয়েশপুর ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের ফয়জার মোল্লার ছেলে মিরাজ মোল্লা (১৪) নামের এক কিশোরের। সে ইসলামী ছাত্র আন্দোলনের কর্মী ছিলেন । রাত সাড়ে ৯ টার দিকে রান্নার চুলা থেকে বসতবাড়িতে আগুন ধরলে সে গোয়ালে থাকা গরুগুলো বের করে আনতে গিয়ে আগুনে আটকে পড়লে সেখানেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *