বেনাপোলে ভারতীয় নাগরিকসহ ৬ চোরাকারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি,বেনাপোল : যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনীসহ একজন ভারতীয় নাগরিকসহ ৬ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরুপ নগর থানার সাকদাহ জাদবপুর গ্রামের আজগর মন্ডলের ছেলে কুদ্দুস মন্ডল, যশোর জেলার কোতোয়ালি থানার রামনগর খাঁপাড়া গ্রামের মৃত আব্দুস সুবহানের ছেলে মানিক মিয়া, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আলী হোসেন, একই থানার ছোট আঁচড়া গ্রামের মৃত সালেক শেখের ছেলে তরিকুল ইসলাম, গাতিপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ইমরান হোসেন ও সাদীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে তানভির হোসেন।
নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া এলাকার বেনাপোল স্থলবন্দরের ২২নং শেডের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ভারতীয় নাগরিকসহ ৬ চোরাকারবরী গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনী উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১৮ লাখ, ৭৫ হাজার ৬০ টাকা।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চোরাচালানী পণ্য পরিহনের মামলা দিয়ে শুক্রবার সকালে যশোর আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *