ইসলামপুরে জমিসংক্রান্ত জেরে প্রতিপক্ষের বাড়িতে আক্রমণ, মারধর ও ভাংচুরের অভিযোগ

ওসমান হারুনী,জামালপুর : জামালপুরের ইসলামপুরে পৌর এলাকা গাওকুড়া দর্জিপাড়া জমিসংক্রান্ত জেরে প্রতিপক্ষের বাড়িতে আক্রমণ, মারধর ও ভাংচুরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

জানা যায়,ইসলামপুর পৌর এলাকার গাওকুড়া দর্জিপারা মোস্তাফিজুর রহমান নবীনের পরিবারের সাথে একই এলাকার প্রতিবেশী নবাব আলীর ছেলে বাবু পরিবারের পারিবারি বিভিন্ন বিষায়াদিসহ জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল।
ভুক্তভোগী মোস্তাফিজুর রহমান নবীনের পরিবারের অভিযোগ, তারা দীর্ঘ দিন আগে পৈতৃক সুত্রে প্রাপ্ত ২৭শতাংশ জমিতে ৪ভাইসহ বসবাস করে আসছে। তাদের সেই নিজস্ব ভোগদখলীয় জমিতে প্রভাব শালী প্রতিবেশী নবাব আলী দর্জির ছেলে বাবু গংদের জমি রয়েছে বলে দাবী করে আসছে। জমি না দিলে দীর্ঘ দিন ধরে আমাদের ক্ষয়ক্ষতি করার হুমকি দিয়ে আসছে।
গত ১৯ফেব্রুয়ারি সকালে বাবুর দল-বল নিয়ে আমাদের বাড়িতে অনধিকার প্রবেশ করে আক্রমণ ও টিনের প্রাচীর ভাংচুর ও পরিবারের লোকদের মারধর করে।
এতে তাদের মারপিটে আমার স্ত্রী মনিকা বেগম, ভাবী সালমা বেগম গুরুতর আহত হয়। এসময় তাদের ডাক চিৎকারে স্হানীয় লোকজন ছুটে এলে তারা বসতবাড়ি ক্ষতি সাধন করে খুন জখম করার হুমকি দিয়ে যায়। এই ঘটনায় নবীনের নিজ বাড়িতে সোমবার সকালে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট সুষ্ঠু ন্যায় বিচার দাবী করেছেন ভোক্তভোগী নবীন ও তার পরিবারের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *