দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শ্রীপুর থানার মোঃ জাব্বারুল ইসলাম

বিকাশ বাছাড়,মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে দ্বিতীয় বারের মতো পুরষ্কার পেলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম।
রবিবার ১৫ জানুয়ারী পুলিশ কর্তৃক আয়োজিত ডিসেম্বর ২২ মাসের মাসিক কল্যাণ ও অপরাধ সভা (ক্রাইম কনফারেন্স) আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও মাদক দ্রব্য উদ্ধার গ্রেপ্তারি পরোয়ানা
তামিল, বিট পুলিশিং,কমিউনিটি পুলিশিং এবং আইন শৃঙ্খলা সার্বিক সফলতা অর্জন করায় অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলামকে শ্রেষ্ঠ অফিসার ও শ্রীপুর থানার এসআই (নিঃ)মোঃ আনছারুল ইসলামকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসাবে গ্রহণ করেন।
উক্ত মাসিক কল্যান ও অপরাধ সভায় সভাপতিত্ব করেন মাগুরা জেলা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম -সেবা (বার),এসময় আরো উপস্থিত ছিলেন মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)মোঃ কলিমুল্লাহ এবং অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ নাজিম উদ্দিন আল-আজাদ,পিপিএম।এ সময় মাগুরা জেলার পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম সেবা(বার) শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন।এই উপলক্ষে শ্রীপুর থানার সকল অফিসার ও ফোর্স অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম বলেন,মাগুরা জেলার শ্রীপুর থানায় অফিসার ইনচার্জ হিসাবে গত ২৯ সেপ্টেম্বর ২০২২ ইংরেজি যোগদান করি।শ্রীপুর থানায় যোগদানের পর প্রথম রবিবার(১১ ডিসেম্বর) দ্বিতীয় রবিবার (১৫ জানুয়ারী) আমার এ অর্জন।এর সাথে আমার সহকর্মী পুলিশ সদস্য ও স্থানীয় লোকজনের সহযোগিতা জড়িত রয়েছে। আমি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *