মাগুরার শ্রীপুরে ১০ বোতল ফেনসিডিল ও ১০ পিচ ইয়াবাসহ আটক ৩

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে ১০ বোতল ফেনসিডিল ও ১০ পিচ ইয়াবাসহ ৩ জন মাদক কারবাড়িকে আটক করেছে শ্রীপুরে থানা পুলিশ।
মঙ্গলবার রাতে উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াবদা মোড় এলাকায় এস আই আশিষ মালালাকার,এস আই জাহিদুল ইসলাম, এস আই ফকির নিজাম উদ্দিন, চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী রয়েল এক্সপ্রেস বাসে তল্লাশি চালিয়ে মোঃ হাবিব শেখ (২৪)নামে যাত্রীর কাছে থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করেতাকে আটক করা হয়। অপর আরেকটি অভিযানে এস আই আনছারুল ইসলাম,এ এস আই মোঃমনিরুল ইসলাম শ্রীকোল ইউনিয়নের টুপিপাড়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের সময় অভিযান চালিয়ে মোঃআলামিনসরদার (২০), ইসমাইল সরদার (২১) এর দেহ তল্লাসি চালিয়ে পরনে থাকা জিন্সের প্যান্টের পকেট থেকে ২০ পিচ ইয়াবা ও ২৬ হাজার দুইশত নগদ টাকা উদ্দার করে। এবং২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
আটককৃত ফেনসিডিল পাচারকারী আসামীরা হলেন, মোঃ হাবিব শেখ (২৪)চুয়াডাঙ্গা জোলার জীবন নগর থানার আব্দুল বাড়িয়া গ্রামের লিটন শেখের ছেলে। অপর দুইজন মাদক কারবারি হলেন মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ছোনগাছা গ্রামের কুবাদ সরদারের ছেলে মোঃ আলামিন ও একই গ্রামের মতলেব সরদারের ছেলে ইসমাইল সরদার।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান ধৃত মাদক কারবারিদের মাগুরা কোর্টে সপর্দ্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।
বিকাশ বাছাড়,মাগুরা,২৩.১১.২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *