রাতে হঠাৎ বিকট আওয়াজ বোমা না বাজি

স্টাফ রিপোর্টঃ : ঝিনাইদহ লসদর উপজেলার মধুহাটি ইউনিয়নের ডুগডুগি বাজারের পাশে মতিয়ার রহমানের বাড়িতে বিকট আওয়াজ হয়েছে। সোমবার রাত প্রায় নয়টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাতে হঠাৎ বিকট আওয়াজ শুনতে পেয়ে অনেকে ডুগডুগি বাজারে গিয়ে জানতে পারে পাশেই মতিয়ার রহমানে বাড়িতে কে বা কাঁহারা বোমা মেরেছে। এ খবর দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে। তখন বাজার গোপালপুর পুলিশ ক্যাম্পে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে আসেন।

এবিষয়ে মতিয়ার রহমানের ছেলে আশরাফুল ইসলাম বলেন,আমি বিশেষ কাজে ঢাকাতে এসেছি। বাড়ি থেকে খবর পেয়েছি আমাকে হত্যা করার জন্য বাড়িতে বোমা মেরেছে। তিনি আরও বলেন সবসময় ওখানকার সুমন,জাহিদ,বসির, মাহাবুবুল কবীর সুমন এরা আমাকে মেরে ফেলার হুমকি দেখায়। তারা আমাকে ষড়যন্ত্র করে জেল খাটিয়েছে। সুতরাং আমি তাদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানা ও র্যাব অফিসে লিখিত অভিযোগ করেছি। আর কোর্টে একটি মামলাও করেছি। আমি প্রশাসনের নিকট সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তাদের সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এবিষয়ে বাজার গোপাল পুর পুলিশ ক্যাম্পের এস আই উত্তম কুমার বলেন,ঘটনা শোনার সাথে সাথে আমরা মতিয়ার রহমানের বাড়িতে গিয়েছি। স্থানীয় লোকজন বলেছেন এখানে বিকট আওয়াজ হয়েছে। কিন্তু আমরা সেখানে অনেক সময় ধরে বিষয়টি জানার চেষ্টা করেছি। এবং লাইট মেরে খুঁজেছি আসলে ঘটনাটি কি। পরে প্লাস্টিক জাতীয় কিছু টুকরো দেখতে পেয়েছি। আর এবিষয়টি আমরা থানায় জানিয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে যেই একাজটি করুক না কেন দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *