ঝিনাইদহে প্রতিবেশীকে দেশীয় আগ্নেয়াস্ত্র দ্বারা ফাঁসানোর চেষ্টাকালে র‌্যাবের জালে আটক যুবক।

মশিউর রহমান : অদ্য ২১ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানা এলাকার শ্যাম নগর গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ২৩:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন শ্যামনগর গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে আসামী- ১। মোঃ সজল(২২), পিতা- মোঃ শফি (প্রবাসী), সাং- বড়বাড়ী, থানা- সদর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে।
ধৃত আসামী সজল(২২)কে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার প্রতিবেশী সুমনের সহিত দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আসামী তার প্রতিবেশীকে আগ্নেয়াস্ত্র দ্বারা ফাঁসানোর জন্য এক দৃঢ় পরিকল্পনা করে । তারই ফলশ্রুতিতে আসামী সজল তারই প্রতিবেশী সুমনকে ফাঁসানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দলটি দেশীয় আগ্নেয়াস্ত্রসহ আসামীকে ধৃত করতে সক্ষম হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি দেশীয় ওয়ান শুটার গান, ০১ রাউন্ড গুলি, ০২টি মোবাইল এবং ০৪টি সিমকার্ডসহ উদ্ধার করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *