ঝিনাইদহের মধুহাটী ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

সাইফুল ইসলাম বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগ তুলে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনিয়নের ভুক্তভোগী জনগন।
শনিবার সকালে সদর উপজেলার ২নং মধুহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যানের প্রতিপক্ষ গ্রুপ এ কর্মসূচির আয়োজন করে ।

এতে ব্যানার,ফেস্টুন,লিফলেট নিয়ে কয়েকশত নারী পুরুষ ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে অংশ গ্রহন করে। মানববন্ধনে বক্তারা জানান বিভিন্ন ওয়ার্ডে প্রায় আটশত হতদরিদ্র ও অসহায়দের কার্ড থাকলেও তারা চাল পাইনি। যাদের কার্ড বরাদ্দ আছে তারা এই উপহার সামগ্রী না পাওয়ায় এলাকার মানুষ ক্ষোভে ফুসে উঠেছে। তারা আরও বলেন,হতদরিদ্রদের ভিজিএফ’র চালের কার্ডে নাম থাকলেও চেয়ারম্যান আলতাফ হোসেন নিজের পছন্দের ব্যক্তিদের মধ্যে চাল বিতরণ করেছেন। এসময় তারা সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে চেয়ারম্যান আলতাফ হোসেনের অপসারনের দাবি জানান।

এবিষয়ে চেয়ারম্যান আলতাফ হোসেন জানান আমার ইউনিয়নে ২৩০৩ টি হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ এর কার্ড আমি সুষ্ঠু ভাবে বন্টন করেছি, কোন অনিয়ম হয়নি। আমার প্রতিপক্ষ একটি বিশেষ মহল ভোটে ফেল করার পর থেকেই আমার সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ধরনের অপকর্ম এবং অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালে তারাই বিষয়টি সমাধান করতে পারে। তিনি আরও বলেন আমি এই ঘটনার তীব্র প্রতিবাদ জানায় এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *