মোল্লাহাটে মাদক বিরোধী অভিযানে গাঁজা উদ্ধার, জেল, জরিমানা ও মামলা রুজু

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে মোবাইল কোর্ট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদক বিরোধী যৌথ অভিযানে দুই কেজি ছয়শ গ্রাম গাঁজা উদ্ধার, গাঁজা ব্যবসায়ী একজনের একবছর আট মাস জেলসহ ২০০ টাকা জরিমানা, এক জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের ও থিনার (নেশা জাতীয় তরল পদার্থ) দোকানে রাখার অপরাধে দুইজনের জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গাংনী মাতারচর, নতুন ঘোষগাতী, বড়ঘাট বাজার, ও জয়ডিহি বাজারে অভিযান পরিচালনা কালে উক্ত গাঁজা ও থিনার উদ্ধার এবং জেল, জরিমানা ও মামলা দায়ের করা হয়।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মলয় জানান, মোল্লাহাট উপজেলার নতুন ঘোষগাতী গ্রামের মৃত লোকমান খানের ছেলে মাদক ব্যবসায়ী আলামিন খানের (৪০) আস্তানা/বাড়ি থেকে ২ কেজি গাঁজা উদ্ধার হয়। এসময় মাদক ব্যবসায়ী আলামিন কৌশলে পালিয়ে যায়। ফলে তার বিরুদ্ধে মোল্লাহাট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গাংনী মাতারচর গ্রামের মৃত শরাফত ফকিরের ছেলে জাহিদ ফকির (৩৫) কে তার বাড়ি থেকে ৬শ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। এঘটনায় তাকে ২০ মাস জেল ও ২শ টাকা জরিমানা করা হয়। এছাড়াও থিনার (নেশা জাতীয় তরল পদার্থ) দোকানে রাখার অপরাধে নতুন ঘোষগাতী গ্রামের আনসার মোল্লার ছেলে বিপুল মোল্লা (৪০)’র দুই হাজার টাকা জরিমানা ও হাড়িদাহ গ্রামের হালিম ফকিরের ছেলে আইয়ুব আলী ফকির (৪০)’র ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল ও বাগেরহাট মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মলয় এ যৌথ অভিযান পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *