মোল্লাহাটে বাদী পক্ষের হামলা ও অত্যাচারে বাড়িছাড়া জামিনপ্রাপ্তরা, আহত-১

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে একটি মামলার বাদী পক্ষের সীমাহীন অত্যাচারে জামিনপ্রাপ্ত আসামিরা বাড়িঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আসামিপক্ষের দিনমজুর এক ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে বলেও বাদী পক্ষের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রাজপাট গ্রামে গত ১৫’মে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের দুই জন গুরুতর জখম হওয়ার ঘটনায় এক পক্ষ কর্তৃক মামলা দায়ের, এরপর উক্ত মামলায় জামিনপ্রাপ্ত আসামিদের বাড়িঘরে ফিরতে না দেওয়া এবং গত বৃহস্পতিবার রাতে মিলু শেখ (৪৫) নামে এক দিনমজুরকে তার বাড়িতে ঢুকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার এ অভিযোগ পাওয়া গেছে। মিলু শেখ ওই গ্রামের মৃত জব্বার শেখের ছেলে। তাকে ওই রাতেই মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মিলু শেখের আপন ভাই সাবেক ইউপি সদস্য শেখ সৈয়দ আলী (৭০) জানান, ১৫’মে নিজের বাড়িতে খড়ের পালা দিচ্ছিলেন তিনি, তখন তার আপন ছোট ভাই হারুন শেখ বাধা প্রদান করে। এনিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া হয়। এমন সময় ঝগড়া থামানোর জন্য আসে তাদের চাচাতো ভাই মাছরুল, তখন মাছরুলকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে হারুন সহ তার অনুসারীরা। এসময় উভয় পক্ষের সংঘর্ষে হারুনও যখম হয়। উক্ত ঘটনায় হারুনের পক্ষ থেকে থানায় মামলা দায়ের হয়। উক্ত মামলায় জামিনে মুক্তি পেলেও বাদী পক্ষের সীমাহীন দৌরাত্ম্যে তারা বাড়িঘরে ফিরতে পারছে না। অবশেষে গত ৩০’মে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি নিজে বাদী হয়ে মাছরুল শেখকে যারা যখন করেছে তাদের বিরুদ্ধে মামলা করেন। এখবর জানতে পেরে তার ছোট ভাই অসহায় দিনমজুর মিলু শেখকে তার বাড়িতে গিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে প্রতিপক্ষের তোতা মিয়া শেখ, মেহেদী শেখ, শিমুল শেখ, নবেল শেখ, অভি শেখ, শরিফুল শেখ, কেরামত শেখ, সাইফুল শেখ, মিথুন শেখ, নাঈম শেখ ও বিপুল শেখ।
তিনি এঘটনার যথাযথ প্রতিকার ও নিরাপত্তা দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রতিপক্ষের বিপুল শেখ মোবাইল ফোনে জানান, কে বা কারা রাতের বেলা মারধর করেছে তিনি তা জানেন না।

এবিষয়ে মোল্লাহাট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মতিয়ার রহমান বলেন, এলাকার পরিস্থিতি স্বাভাবিক ছিল, আবার যে মারপিটের ঘটনা ঘটেছে এটা জানা ছিলনা, তবে, তাৎক্ষণিক বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন হলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *