পুকুরে ডুবে ছেলের মৃত্যুর চারদিন পর রাস্তায় পড়ে শোকাতুর মায়ের মৃত্যু

এম এম মফিজুর রহমান : বাগেরহাটের মোল্লাহাটে কলেজ ছাত্র ছেলে আল-আমিন শেখ পুকুরে ডুবে মারা যাওয়ার ৪ দিন পর রাস্তায় পড়ে মৃত্যু হয়েছে শোকাতুর মা আমিনা বেগমের। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার (২ জুন) দুপুর দুইটার দিকে মোল্লাহাট উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ির সামনে একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে রাস্তায় পড়ে তাঁর মৃত্যু হয়। সে ওই গ্রামের মো. ফুল মিয়া শেখের স্ত্রী।
মোল্লাহাট থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান বলেন, মিনা বেগম নামের এক নারী মাথা ঘুরে রাস্তায় পড়ে যায়। এরপর স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক মিনা বেগমকে মৃত ঘোষনা করে।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক জব্বার ফারুকী বলেন, মিনা বেগম নামের এক নারীকে তার স্বজনেরা হাসপাতলে নিয়ে আসে। তবে এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার গায়ে কোন আঘাতের চিহ্ন নেই।

প্রতিবেশিরা জানায়, গত শনিবার (২৮ মে) রাতে উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের আল-আমিন শেখ (১৯) বাড়ি থেকে বের হয়ে গোসল করতে যায়। পরে আর তাকে ওই খুজে পাওয়া যায়নি। পরের দিন সকালে পুকুরে ভাসমান ঐ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে এলাকাবাসি। এরপর থেকে মা মিনা বেগম ছেলের শোকে পাগল প্রায়। একমাত্র ছেলেকে হারিয়ে মিনা বেগম খাওয়া-দাওয়া ছেড়ে দেয় এবং দ্বিগবিদিক ছোটাছুটি করে। আল-আমিন শেখ মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজের ২০২২ শিক্ষা বর্ষের এইচ এসসি পরীক্ষার্থী ছিলেন ।

স্থানীয় গাংনী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল আলম বলেন, একমাত্র ছেলে আলামিনকে হারিয়ে পাগল প্রায় মা মিনা বেগম। কোন ভাবেই মেনে নিতে পারছিল না ছেলের মৃত্যু। দুপুরে বাড়ির সামনে বের হলে তার এই মৃত্যুতে তার পরিবার ও গ্রামবাসির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *