বান্দরবান থানচিতে পর্যটকবাহী মাইক্রো বাস খাদে; নিহত ২, আহত ৮

মোঃমোরশেদ আলম চৌধুরী লামা বান্দরবান : বান্দরবানের থানচি সড়কের জীবন নগর এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে ২ জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা সরকার কর্মচারী। একটি মাইক্রোবাসযোগে তারা ঢাকা থেকে বান্দরবান হয়ে থানচি যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হয়।

তাদের মধ্যে আহত দুজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, ওয়াহিদ ও হামিদুল ইসলাম। আহত হামিদুল ইসলাম স্টেট এন্ড লিগ্যাল অফিসের সিনিয়র সিকিউরিটি গার্ড। অন্যদের নাম এখনো পাওয়া যায়নি। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

পুলিশ, বিজিবি ও স্থানীয়রা জানায়, ঢাকার থেকে ৯ জনের একটি দল একটি মাইক্রোবাস নিয়ে বান্দরবানে আসে। সকালে বান্দরবান থেকে তারা থানচি যাবার পথে জীবন নগর নামক স্থানে গাড়ীটি প্রায় ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়।
এ সময় ঘটনাস্থলেই একজন মারা যায়। এর মধ্যে আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়। বাকিদের এখনো উদ্ধারে অভিযান চলছে। আহতদের কয়েকজনের অবস্থা আশংকাজনক।

থানচি থানার উপ-পরিদর্শক সুব্রত চাকমা জানিয়েছেন হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল ও থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *