সান্তাহার রেলওয়ে স্টেশনে পুলিশ লেখা ব্যাগে পাওয়া গেল ফেন্সিডিল ; গ্রেপ্তার-১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে রেলওয়ে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
রেলওয়ে থানা সুত্রে জানা গেছে, গত রোববার রাত ১২ টার সময় সান্তাহার রেলওয়ে স্টেশনের ৩নং প্লাটফর্মে অভিযান চালিয়ে বাবু হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। এ সময় তার কাছে থাকা একটি পুলিশ লেখা ব্যাগ থেকে ৩৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত বাবু হোসেন রাজশাহী জেলার চারঘাট থানার হদিনগাছি এলাকার বাবর আলীর ছেলে।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সাকিউল আজম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে ফেন্সিডিল নিয়ে যাওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ট্রেনের যাত্রী সান্তাহার জংশন স্টেশনে নামার পর প্লাটফর্মে অভিযান চালিয়ে পুলিশ লেখা একটি ব্যাগ তল্লাশি করে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। এ সময় ওই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গতকাল সোমবার সকালে সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করে বগুড়া আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *