ঝিনাইদহের সদর এলাকা হতে মদসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

ডেস্ক রিপোর্ট : র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।
এরই ধারাবাহিকতায় ২০ই মার্চ ২০২২ তারিখ ১৯.৪৫ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন বুড়াই গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি ঝিনাইদহ জেলার সদর থানাধীন বুড়াই গ্রামস্থ শ্রী সাগর কুমার দাস এর বসত বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী ১। শ্রী সাগর কুমার দাস(২০), পিতা- শ্রী রবিন কুমার দাস, সাং-বুড়াই, থানা- সদর, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর নিজ হেফাজত হতে ০৭ বোতল কেরু ব্যান্ডের বিভিন্ন মদ ও ভোটকা উদ্ধার করে। যাহার মধ্যে বাংলাদেশী ইম্পেরিয়াল হুইসকি- ০৩লিটার, কেরু ব্যান্ডী- ১.৫ লিটার, ভোটকা-০.৭৫০লিটার এবং ০১লিটার চোলাই মদসহ উদ্ধার করা হয়।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *