দেবহাটায় শিশুর সামনে মাকে পিটিয়ে জখমের ঘটনায় গ্রেফতার-১;
বর্বরোচিত ঘটনার নের্তৃত্বে থাকা আসামীরা আত্মগোপনে

মিজানুর রহমান : দেবহাটা সাতক্ষীরার দেবহাটায় সংঘবদ্ধ হামলা চালিয়ে বসতবাড়ি ভাঙচুরসহ শিশু সন্তানের সামনে ফেলে শিল্পী (৩০) নামের এক যুবতীকে নির্মমভাবে পিটিয়ে রক্তাক্ত জখম ও শ্লীলতাহানীর ঘটনায় দায়েরকৃত মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম শাহাদাত হোসেন (৩৮)। তিনি উত্তর সখিপুর গ্রামের ভেমরো বাবুর ছেলে এবং বর্বরোচিত ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় আসামী। শনিবার রাত সাড়ে ১১টার দিকে দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এরআগে হামলা, বাড়িঘর ভাঙচুর-লুটপাট, মারপিট ও শ্লীলতাহানীর ঘটনার পরদিন ভিকটিম শিল্পী বাদী হয়ে ৭ জনকে এজাহার নামীয় ও আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করে দেবহাটা থানায় মামলাটি দায়ের করে। মামলা দায়ের পরবর্তী শাহাদাত হোসেন পুলিশের অভিযানে গ্রেফতার হলেও, হামলা-ভাঙচুর ও মারপিটের মুল নেতৃত্বে থাকা রেশমা খাতুন ও রিপন হোসেনসহ মামলার অন্যান্য আসামীরা এখনও আত্মগোপনে থেকে ভিকটিম ও তার পরিবারকে মামলা তুলে নিতে চাঁপ প্রয়োগসহ নানাভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ ভুক্তভোগী পরিবারের।
শাহাদাত হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, গ্রেফতারকৃত শাহাদাতকে পুলিশ স্কটের মধ্যদিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি মামলার পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার উত্তর সখিপুরে ভিকটিম শিল্পীর বাড়িতে এ সংঘবদ্ধ হামলা ও ভাঙচুর চালায় মামলার আসামীরা। বর্বরোচিত এ হামলাকালে সংঘবদ্ধ হামলাকারীরা ভিকটিমের ঘরের দরজা ও জানালা ভেঙে জোরপূর্বক ঘরের ভিতরে ঢুকে লুটপাটসহ ছোট্ট শিশু সন্তানের সামনে ফেলে শিল্পীকে নির্মম ও নৃশংসভাবে লাঠিশোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম এবং শ্লীলতাহানী করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *