যশোর বাঘারপাড়া চাড়াভিটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম লকডাউন পিরিয়ডে সরকারের নির্দেশনা অমান্য করে স্কুলের ক্লাসরুমে কোচিং বানিজ্যে ব্যস্ত।

বিশেষ প্রতিনিধিঃ যশোর জেলার বাঘারপাড়া থানাধীন চাড়াভিটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম কঠোর লকডাউন পিরিয়ডে সরকারের নির্দেশনা অমান্য করে
স্কুলের ক্লাসরুমে কোচিং বানিজ্য করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। ঘটনার বিবরনে প্রকাশ, চাড়াভিটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামীম লকডাউন পিরিয়ডে সরকারের নির্দেশনা অমান্য করে স্কুলের ক্লাসরুমে কোচিং বানিজ্যটি চালিয়ে যাচ্ছেন কোন ক্ষমতাবলে তাহা এলাকাবাসীর জিজ্ঞাসা? আরো একটি নির্ভরযোগ্য সূত্র ব্যক্ত করে সহকারী শিক্ষক শামীম সরকার প্রদত্ব (এমপিও) বেতন ভাতা যখা নিয়মে পাওয়া শর্তেও স্কুলের ক্লাসরুম খুলে কোচিং বানিজ্যে যে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে তাহাতে শাস্তি হওয়া প্রয়োজন। উল্লেখ্য ছবিতে স্পষ্ট প্রমাণ হয় যে, অনেকগুলো ছাত্র ছাত্রী একত্রিত করে কোচিং বানিজ্যে ন্যাস্ত আছে। অত্র পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধিদ্বয় সরজমিনে দেখতে পায়, সহকারী শিক্ষক শামীম সরকারের নির্দেশনা অমান্য করে কোচিং বানিজ্যে ব্যস্ত।

(আগামিতে বিস্তারিত আকারে পত্রিকায়, নজর রাখুন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *