মাগুরার শ্রীপুরে ”শ্রীপুর হটলাইন টিমের” হাতে অক্সিজেন সিলীন্ডার তুলে দিলেন মাগুরা জেলা হটলাইন টিম

মাগুরা প্রতিনিধি : শ্রীপুর হটলাইন টিমের হাতে অক্সিজেন সিলীন্ডার তুলে দিলেন মাগুরা জেলা হটলাইন টিম। শনিবার সকালে জেলা হটলাইনটিমের উদ্যাগে শ্রীপুর বটতলা চৌরঙ্গী মোড়ে জেলা যুবলীগের আহবায়ক ও জেলা হটলাইন টিমের সমন্নয়ক ফজলুর রহমান ও টিমের সদস্যরা শ্রীপুর হটলাইন টিমের সমন্নয়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিনের হাতে ৫টি অক্সিজেন সিলীন্ডার, অক্সিমিটার, মাক্স, হ্যান্ডনসেনিটাইজার, হ্যান্ড গ্লাভস হস্তান্তর করেন।
এ সময় উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা র্নিবাহী অফিসার লিউজা-জাউল-জান্নাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমায়ুনুর রশীদ মুহিত, জেলা যুবলীগের আহবায়ক ও জেলা হটলাইন টিমের সমন্নয়ক ফজলুর রহমান,শ্রীপুর হটলাইন টিমের সমন্নয়ক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কবীর হোসেন, সাধারণ সম্পাদক আলীনুর মোল্লা,ছাত্রলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন,সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।
শ্রীপুরে বৈশ্বিক মহামারি করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাওয়ায় হঠাৎ করে করোনা আক্রান্ত ও অসুস্থ্য রোগীদের অক্সিজেন সংকট দেখা দেওয়ায় এলাকাবাসির দাবির মুখেস্থানীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর অক্সিজেন সিলীন্ডারসহ এ সকল উপকরণের ব্যবস্থা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *