ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃদ্ধ পিতা মাতাকে মারধরের
অভিযোগ ছেলের বিরুদ্ধে

জসিম উদ্দিন ইতি : ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জমি সংক্রান্ত জেরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৃদ্ধ পিতা মাতাকে মারধরের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।
শুক্রবার সকালে পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের দেহানাগড় ডাঙ্গীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত আজিম উদ্দিন (৯০) বছর বয়সী পিতা ও কুলসুম বেগম (৭০) বয়সী বৃদ্ধ মা এখন পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। ঘটনাটির আংশিক ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরালও হয়েছে।
জানা গেছে, বাবা মায়ের সাথে জমি বিরোধ নিয়ে বেশকিছু দিন ধরে পরিবারের মধ্যে বাকবিতন্ডা চলছিল। হঠাৎ এরই জেল ধরে বাবা ও মা জমিতে কাজ করে বাড়ি ফেরার সময় পথরোধ করে বড় ছেলে কফিলউদ্দিন, নাতি মানিক ও মুক্তার লাঠিসোটা দিয়ে তাদের বেধরক মারপিট করে। পরে স্থানীয়রা তাদের রক্ষা করে হাসপাতালে ভর্তি করে।
মারপিটের ঘটনায় মেজো ছেলে রাশেদুল ইসলাম জানান, আমার মা ও বাবাকে সামান্য জমিজমা নিয়ে আপন বড়ভাই ও তার পরিবার নিয়ে এই ভাবে মারধোর করতে পারে যা ভাবতে অবাক লাগছে। আমার বৃদ্ধ পিতা-মাতা তাদের হাতে মার খেয়ে এখন হাসপাতালের শয্যায় কাতরাচ্ছে। আমি প্রশাসনের কাছে এর বিচার চাইছি।
এই বিষয়ে সংশ্লিস্ট ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান জানায়, বাবা ছেলের খাস জমি বন্দোবস্ত নিয়ে ঝামেলা ছিলো। আমি দুই পক্ষকে নিয়ে বসার জন্য বলেছিলাম কিন্তু করোনার পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। এরই মধ্যে এমন ঘটনা ঘটাবে কে জানে। তবে বৃদ্ধ পিতা মাতকে মারপিট করা ঠিক হয়নি।
আর পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার জানান, ঘটনা শুনেছি অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *