মোল্লাহাটে ১২ পিচ ইয়াবাসহ যুবক আটক

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে ১২ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে মোল্লাহাট থানা পুলিশ। গত শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দত্তডাঙ্গা এলাকা থেকে মটর সাইকেলের সিট কুশন থেকে উক্ত ইয়াবা উদ্ধার, মটর সাইকেল জব্দ ও এর মালিককে আটক করা হয়। আটক রবিউল মোল্লা ওরফে রুবেল (২০) দত্তডাঙ্গা গ্রামের আঃ মজিদ মোল্লার ছেলে। রুবেলের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজুসহ তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার স্বাক্ষী ইমন মোল্লা (২৫) ও দিপঙ্কর খান (২৮)সহ প্রত্যক্ষ দশিরা জানায়, দত্তডাঙ্গা এলাকায় দিপঙ্করের দোকানের মধ্যে কয়েক যুবক লুডু খেলা করছিলেন। তখন সিভিলে এসে তাদের সকলকে পুরো শরীর চেক/তল্লাশি করে পুলিশ সদস্যরা। তাদের কাছে কিছু না পাওয়ায় জিজ্ঞেস করেন এদের মাঝে রুবেল কে ? তখন রুবেল নিজের পরিচয় দেন। এরপর রুবেলকেসহ উপস্থিত যুবকদের নিয়ে অদুরে রাখা রুবেলের মটরসাইকেলের কাছে যায়। এবং তল্লাশি চালিয়ে মটর সাইকেলের সিট/কুশনের চেইন খুলে দুইটি প্যাকেটে মাদক দ্রব্য পায়।
মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজী মোঃ গোলাম কবীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট থানার এএসআই লিয়াকতসহ সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে রুবেলের কাছে ১২ পিচ ইয়াবা পায়। এঘটনায় তাকে আটক করাসহ মোল্লাহাট থানায় মামরা রুজু হয়েছে। যার নং-১৮, তাং-২৮/০৫/২১ ইং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *