ডাঃ হাফিজুল্লার জমি থেকে বিপুল পরিমান গাঁজা গাছ উদ্ধার, ধামাচাপা দিলেন ওসি

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরাতে ডাক্তারের জমি থেকে বিপুল পরিমান গাঁজার গাছ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটে গত ২৮মে বিকালে সাতক্ষীরা শহরের সংগ্রাম হাসপাতালের বিপরীতে অর্থোপেডিক্সের ডাক্তার হাফিজুল্লার জমিতে। তবে অভিযোগ আছে আর্থিক সুবিধা নিয়ে সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান গাঁজা উদ্ধারের ঘটনাটি ধামাচাপা দিয়েছেন।
গত ২৮মে বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা সদরের প্রাণকেন্দ্র খুলনারোড মোড়ের সংগ্রাম হাসপাতালের বিপরীত পাশের একটি জমি থেকে ২০ থেকে ২৫টি গাঁজা গাছ উদ্ধার হয়েছে। গাছ গুলি সাতক্ষীরা সদর হাসপাতালের অর্থপেডিক্সের ডাক্তার হাফিজুল্লার জমিতে লাগানো ছিল। স্থানীয় সুত্রে জানা যায়, কয়েকজন স্থানীয় ডাঃ হাফিজুল্লার জমিতে সারি সারি গাঁজা গাছ দেখতে পেয়ে সাতক্ষীরা সদর থানায় ফোন দেয়। গাঁজার সন্ধান পেয়ে সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান অভিযান পরিচালনা করে চার থেকে পাঁচফুট উচ্চতার ২০ থেকে ২৫ গাঁজা গাছ উদ্ধার করেন। তবে গাঁজার গাছ উদ্ধারের সময় কোন স্থানীয়দের ওই জমিতে ঢুকতে দেয়নি পুলিশ। কয়েকজন স্থানীয় সাংবাদিক ঘটনাস্থলে গেলে তাদেরও ঢুকতে দেয়া হয়নি। পরে ডাঃ হাফিজুল্লাহর থেকে আর্থিক সুবিধা বিষয়টি গোপন করেন অফিসার ইনচার্জ। নামপ্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী এক রিকশা চালক জানান, ‘কিছুদিন পরপর ডাঃ হাফিজুল্লাহ এখানে আসতেন। তিনি গাছের গোড়ায় পানি দিতেন। বেশ যতœ-আত্মিও করতেন। আমি ভেবেছিলাম ফুল গাছ। পরে পুলিশ অভিযান চালালে জানতে পারলাম ওগুলো গাঁজার গাছ ছিল। প্রায় ২০ থেকে ২৫টার মত গাছ হবে।’
এ বিষয়ে হাফিজুল্লাহর কাছে ফোন দেওয়া হলে তিনি জানান, ‘কয়েকটি গাাঁজার গাছ উদ্ধার হয়েছে। আমি অপারেশন থিয়েটারে আছি পরে কথা বলব। পরে হাফিজুল্লাহর ফোনটি বন্ধ পাওয়া যায়।’ সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, একটি দুই হাত সাইজের গাঁজার গাছ উদ্ধার হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *