পথচারীদের মাঝে ইফতার বিতরণ

আলিফ হোসেন, তানোর: রাজশাহীর তানোরে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
জানা গেছে, চলতি বছরের ২৭ এপ্রিল সোমবার স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিস্ট সমাজ সেবক আবুল বাসার সুজনের সৌজন্য তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ
সরকবর ও ফয়সাল সরকার অমি তানোর পৌরসভার গোল্লাপাড়াবাজারে ভ্যান চালক ও নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও তানোর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে রোজাদার পথচারীদের মধ্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে, রমজান মাসের প্রথম রোজা থেকে শুরু করে শেষ রোজা পর্যন্ত্য ইফতার সামগ্রী বিতরণ করা হবে।
অন্যদিকে একই দিনে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার ব্যক্তিগত মুঠোফোনে খাদ্য সহায়তা চেয়ে ম্যাসেজ দেয়ায় তাদের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যশস্য নিয়ে উপজেলার পাঁচন্দর ইউপির কুন্দাইন ও গুড়ইল গ্রামের নিম্ন আয়ের কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাবার সহায়তা পৌচ্চে দেয়া হয়েছে। পাঁচন্দর ইউপি সৈনিক লীগের সভাপতি সাদেকুল ইসলাম সাদেক এবং রাব্বিল এমপি ও উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে এদিন দিনভর এসব মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌচ্ছে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *