মাল্লাহাটে স্ত্রী’কে রক্ষার চেস্টা করায় স্বামীকে যখম করেছে বখাটেরা

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি: মোল্লাহাটে স্ত্রী’কে রক্ষার চেস্টা করায় স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে যখম করেছে বখাটেরা। গত ২৪মার্চ মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মেহেরপুর গ্রামে নিজ ঘেরে পাহারা দিতে গিয়ে জঘণ্যতম এ ঘটনার শিকার হণ ওই দম্পতি। ভিকটিম দম্পতি সজিব হাওলাদার ও রাবেয়া বসরি পার্শ্ববর্তী গোলারগাতী গ্রামের বাসিন্দা। ওই ঘটনায় স্ত্রী রাবেয়া বসরির বাদীত্বে উদয়পুর গ্রামের মোঃ আরোজ আলী মোল্লার ছেলে মোঃ নাদের আলী মোল্লা ও নকি মোল্লার ছেলে মোঃ মাহাবুর মোল্লাসহ অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে মোল্লাহাট থানায় অভিযোগ করা হয়েছে।
অভিযোগ ও ভিকটিম সুত্রে জানাযায়- ঘের পাহারার জন্য প্রতিরাতে ঘেরের ঘরে থাকেন ওই দম্পতি। ঘটনার রাত সাড়ে ১১টার দিকে মাছের ঘেরে যান এবং টর্চ-লাইটের আলোয় দেখেন ঘেরের পাড়ে ৪/৫ ব্যক্তি’কে। এসময় কু-উদ্দেশ্যে স্ত্রী-রাবেয়া বসরিকে টানাটানি করে বখাটেরা। তখন স্বামী সজিব হাওলাদার বাধা দিলে তাকে পিটিয়ে ও রাম-দা দিয়ে কুপিয়ে যখম করে তারা। এসময় ওই দম্পতির ডাক-চিৎকারে লোক-জন ছুটে আসছে বুঝতে পেরে পালিয়ে যায় তারা। জঘণ্য-বর্বরোচিত এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন তারা।
ভিকটিমের প্রতিবেশী ও আতœীয় বাদশা কাজি (৭৫) বলেন-স্বামীর কাছ থেকে স্ত্রীকে খারাপ উদ্দেশ্যে টানাটানি করা এবং এর প্রতিবাদ করায় স্বামীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে যখম করার মত জঘণ্য ঘটনার কঠিন বিচার হওয়া দরকার।
থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর বলেন-এঘটনার যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *