লামা রুপসিপাড়ায় জাল টাকা সহ আটক ১

মোহাম্মদ মোরশেদ আলম (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় জাল টাকার নোটসহ একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার রুপসীপাড়া বাজার থেকে জাল নোটসহ আটক হয় আনোয়ার হোসেন (৫০)। সে রুপসীপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের টিয়ারঝিরি মুখ নামক এলাকার ইনসান বিশ্বাসের ছেলে ও পাইকারী সবজি ব্যবসায়ী। লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আরিফের রহমান বলেন, জাল টাকা সহ আনোয়ার হোসেনকে আটক করে রুপসীপাড়া আনসার-ভিডিপি’র সদস্যরা লামা থানাকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১২টি ১ হাজার টাকার জাল নোট সহ তাকে আটক করে থানায় নিয়ে আসি। এবিষয়ে লামা থানায় মামলার প্রক্রিয়া চলছে।
রুপসীপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী এমাদুল ইসলাম বলেন, রাত সাড়ে ১০টায় এক ব্যক্তি ৩টি ১ হাজার টাকার নোট নিয়ে আমাকে দেখাতে আসে। নোট গুলো ঠিক আছে কিনা। আমি পরীক্ষা করে দেখি নোট গুলো জাল। তাকে জিজ্ঞাসা করলাম সে এই টাকা কোথায় পেয়েছে ? সে বলে আমি আনোয়ার হোসেনকে মাল বিক্রি করেছি। সে আমাকে এই টাকার নোট গুলো দিয়েছে। পরে আরো কয়েকজন একই সমস্যার কথা বলে। পরে আনোয়ার হোসেনের কাছে মোট ১২টি নোট পাওয়া যায়। তারপর স্থানীয়রা তাকে আনসার-ভিডিপির কাছে তাকে নিয়ে যায়। তারা থানার হাতে তাকে সোপর্দ করে।
এবিষয়ে জাল টাকা সহ আটক আনোয়ার হোসেনের ছোট ভাই দেলোয়ার হোসেনের সাথে কথা হয়। তিনি বলেন, আমার বড় ভাই বরিশালের এক লোকের সাথে শেয়ারে ব্যবসা করে। ঐ লোক চট্টগ্রামে থাকে। প্রায় সময় সে এখানে আসে। সে তাকে এই জাল দিয়ে ফাঁসিয়েছে বলে আমাদের ধারনা। আমরা তার নাম পরিচয় জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *