বিজয়ের মাস ডিসেম্বর থেকে নিরাপদ সড়ক আন্দোলন বেগমান করা হবে — চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন


কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নিরাপদ সড়ক আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, বিজয়ের মাস ডিসেম্বর থেকেই নিরাপদ সড়ক আন্দোলন কর্মসূচি বেগমান করা হবে। এ আন্দোলনে আমজনতাকে সম্পৃক্ত করতে হবে। পৃথিবীতে কোন আন্দোলন-সংগ্রাম বৃথা যায় না। শনিবার (১৭ নভেম্বর) রাত ১০টায় নড়াইলের লোহাগড়ার লক্ষীপাশা চৌরাস্তায় রোজভ্যালী চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।
নিরাপদ সড়ক আন্দোলন নড়াইল জেলা কমিটির সভাপতি সাংবাদিক সৈয়দ খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও প্রধান প্রশিক্ষক সৈয়দ এহসান-উল হক কামাল, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস, নড়াইল জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. সাজ্জাদুল ইসলাম তুহিন, পৌর আওয়ামী লীগ নেতা বি.এম লিয়াকত হোসেন, মোল্যা মনিরুজ্জামান, শিল্পী মিলু ঠাকুর সহ অন্যান্য সদস্য বৃন্দ।
সভায় চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন আরও বলেন, একদিন এই দেশে দুর্ঘটনা মুুক্ত সড়ক হবে। রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি সামাজিক ভাবে এই আন্দোলন প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে হবে। পরে তিনি রোজভ্যালী চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের শুভ উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *