হাজারো নেতা কর্মীর উপস্থিতিতে মণিরামপুরে টিপু সুলতানের গণসংযোগ

Pic-tipu sultan
আনোয়ার হোসেন,মণিরামপুর (যশোর) প্রতিনিধি : আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে গণসংযোগ অব্যহত রেখেছেন বার বার নির্বাচিত গণমানুষের নেতা সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাড.খান টিপু সুলতান। প্রতি সপ্তাহের ছুটির দিন শুক্র ও শনিবার দিনব্যাপি তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে চলেছেন। এরই অংশ হিসাবে হাজারো নেতাকর্মী ও ভক্তদের সাথে নিয়ে প্রায় সাত শতাধিক মোটরসাইকেলে তিনি শুক্রবার দিনব্যাপি উপজেলার কুলটিয়া ইউনিয়নের বাহাদুরপুর,বাঘডাঙ্গা,দহকুলা,আ¤্রুঝুটা,গাতগাতী,পোড়াডাঙ্গা,ডাঙ্গামহিষদিয়া,মশিয়াহাটীসহ নয়টি ওয়ার্ডে গণসংযোগে চালিয়েছেন।
গণসংযোগকালে খান টিপু সুলতান ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি দলের মৃত নেতাকর্মীদের কবর জিয়ারত করে তাদের রুহের মাগফিরাত কামনা করেন। একইসাথে সাবেক এই সাংসদ ইউনিয়নের অসুস্থ অনেক নেতা কর্মীদের বাড়িবাড়ি গিয়ে তাদের শারীরিক অবস্থার খরব নেন।
এসময় সাংবাদিকদের মুখোমুখি হন সাবেক এই সাংসদ। কি উদ্দেশ্যে আপনার এই গণসংযোগ এমন প্রশ্নে টিপু সুলতান বলেন,‘আমি মণিরামপুরের কৃষক,শ্রমিক ও জনতা নিয়ে কাজ করি। সবসময় জনগণের পাশেই থাকতে চাই। মণিরামপুরের মানুষকে নিয়ে কাজ করতে চাই।’ কেন্দ্র থেকে গ্রিন সিগন্যাল পেয়েছেন কিনা এমন প্রশ্নে তিনি সাংবাদিকদের বলেন,‘আমিতো জন্ম থেকেই সিগন্যাল পেয়ে আছি।’
এদিকে প্রিয় নেতাকে কাছে পেয়ে কুলটিয়া ইউনিয়নের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আগামীতে নৌকা প্রতিকের মনোনয়ন পেলে তারা টিপু সুলতানকে ভোট দিয়ে জয়ী করার আশ্বাস দেন।
কুলটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পরিতোষ বিশ্বাস,হরিদাসকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিরাঞ্জন বিশ্বাস, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশীষ সরকার বাবু, উপজেলা কৃষকলীগের সভাপতি সুকৃতি বিশ্বাস,সাধারণ সম্পাদক আবুল হোসেন,উপজেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি খলিলুর রহমান খান,বিশিষ্ট ব্যবসায়ী বিএম নজরুল ইসলাম,বিল্লাল হোসেন নিন্টু,পৌর যুবলীগের সাবেক সভাপতি আদম আলী, অরবিন্দু হাজরা, কাশিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস, উপজেলা আওয়ামী তরুণ লীগের আহবায়ক মারুফ আল রাজি, সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক সেলিম রেজা, কমিশনার বাবুল আক্তার, প্রভাষক মামুন অর রশীদ জুয়েল, কুলটিয়া ইউনিয়নের যুবলীগ নেতা নিপুন বিশ্বাস, মেম্বর সঞ্জয় রাহা,মাসুদ রানা,যুবলীগের শফিয়ার রহমান ডলার,আজিজুর রহমান,জালাল উদ্দিন,শরিফুল ইসলাম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *