ঝিনাইদহে গুলিবিদ্ধ হয়ে নিহত দুই যুবক মাদক ব্যবসায়ী লাশ উদ্ধার

21(1)
লালন মণ্ডল, ঝিনাইদহ সদর উপজেলা প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া মাঠের ধানক্ষেতে শনিবার ভোরে গুলিবিদ্ধ যে দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে তাদের পরিচয় মিলেছে। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী তারা হচ্ছে শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী মফিজুর রহমান (২২) ও মানিক (২৫)।

শনিবার সকালে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মফিজুর রহমান শহরের ব্যাপারীপাড়া ঢাকালে পট্টির আব্দুল মজিদ ওরফে মজো ড্রাইভারের ছেলে। আর মানিক একই পাড়ার কোরবান আলীর ছেলে। দুই জনের বাবাই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের সঙ্গে জড়িত বলে পুলিশ জানায়।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, ‘সকালে তেতুলবাড়িয়া গ্রামের নৈহাটি মাঠের ধান ক্ষেতে দুইটি লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশকে খবর দেয়। পুলিশ সেখান থেকে লাশ দুইটি উদ্ধার করে। লাশের পাশে তিন প্যাকেট ইয়াবা ও একটি ছুরি পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে কেন্দালের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।’

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, ‘কে বা করা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’

স্থানীয়দের ভাষ্যমতে, তারা গোটা ব্যাপারীপাড়ায় সন্ত্রাস ও মাদকের রামরাজত্ব কায়েম করে এক বিভীষিকাময় পরিবেশ সৃষ্টি করেছিল। নিহতদের দলে এখনও ৮/১০ জন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রয়েছে। বিশেষ করে মফিজের বাবা মজো ড্রাইভার ও মানিকের বাবা কোরবান আলী দুই যুগের বেশি সময় ধরে ঝিনাইদহ জেলায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। র‌্যাব ও পুলিশের হাতে এরা একাধিকবার গ্রেফতার হলেও জেল থেকে ছাড়া পেয়ে আবারো অন্ধকার জগতে ফিরে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *