বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশ সম্ভাবনাময় একটি দেশ -আওয়ামীযুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

Magura Juboleage pic(1)
মাগুরা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীযুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের ভালোবাস নিয়ে মাথার উপর আছেন বলেই সকলে ভালো আছে। বিশ্ব নেতৃবৃন্দের কাছে বাংলাদেশ এখন সম্ভাবনাময় একটি দেশ উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে বিশাল সমুদ্র সীমা জয় হয়েছে তার বিপুল সম্পদকে বলা হচ্ছে ব্লু ইকোনোমি। দেশে টেকসই উন্নয়নের যে পরিকল্পনা করা হচ্ছে তা এই ব্লু ইকোনোমির উপর ভিত্তি করেই করা হচ্ছে।
তিনি আরো বলেন, জিয়াউর রহমানের সময় হা-না ভোট ছিল, এরশাদ মিডিয়া ক্যু করেছিল, আর খালেদা জিয়ার সময় সোয়া কোটি ভুয়া ভোটার উপহার দিয়েছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হানিার নির্বাচন হচ্ছে, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। শেখ হাসিনা দেশে ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন।
তিনি বুধবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাগুরা সফর উপলক্ষ্যে শহরের নোমানী ময়দানে জেলা যুবলীগ আয়োজিত ‘খুলনা বিভাগীয়’ যুবলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় আওয়ামীযুবলীগের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীযুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, আওয়ামীযুবলীগের প্রেসিডিয়াম সদস্য সামসুল আবেদীন, ফারুক হোসেন, আব্দুস সত্তার, আতাউর রহমান, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, ঢাকা মাহনগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।
ওমর ফারুক চৌধুরী আরো বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন না হলে বাংলাদেশ তালেবান রাষ্ট্রে পরিনত হত। নির্বাচনে পর বিএনপি পেট্রল বোমা মেরে মানুষ পেড়ানো, কুরআন শরিফ পোড়ানোসহ জঙ্গিরা হলি অর্টিজমে জঙ্গি হামলা চালিয়েছিল। কিন্তু শেখ হাসিনা নেতৃত্বে আইনশংঙ্খলা রক্ষাকারি বাহিনীর ব্যাপক তৎপরতার কারনে দেশ ভালো আছে। আইন শংঙ্খলা রক্ষাকারি বাহিনী দক্ষতার দিক দিয়ে বিশ্বে সপ্তম স্থান অধিকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *