শেরপুর সদর থানার এসআই বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ

16754471_1836373639939028_1247348999_n
হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি : ১৪ ফেব্রুয়ারী মঙ্গলবার শেরপুর সদর থানার এসআই এসএম মোস্তাফিজুর রহমান ময়মনসিংহ রেঞ্জের ‘শ্রেষ্ঠ এসআই’ নির্বাচিত হয়েছেন। ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম রেঞ্জ কার্যালয়ে এসআই মোস্তাফিজের হাতে জানুয়ারি-২০১৭ মাসের ‘শ্রেষ্ঠ এসআই’ পুরস্কার তুলে দেন। এসময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঁইয়া এবং শেরপুর, জামালপুর, ময়মনসিংহ ও নেত্রকোনা জেলা পুলিশের পুলিশ সুপার ও উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার শেরপুর জেলার ‘সেরা এসআই’ হিসেবে পুরস্কৃত হন এসএম মোস্তাফিজুর রহমান। পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি তার হাতে জেলা সেরার ক্রেস্ট তুলে দেন।

পুলিশ সূত্রে জানা গেছে, জানুয়ারি মাসে শেরপুরের এসআই মোস্তাফিজুর রহমান ২৯ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করে ওয়ারেন্ট তামিলে (পরোয়ানাভুক্ত আসামী গ্রেপ্তার) শীর্ষে ছিলেন। একই সময়ে অভিযান চালিয়ে সাড়ে সাত কেজি গাজা ও ৬ গ্রাম হেরোইন উদ্ধার করেছেন। মামলার তদন্ত, প্রসিকিউশন (আমলে নেওয়া), নিস্পত্তি (খারিজ) এবং বিভাগীয় অন্যান্য কর্মকান্ডেও তিনি এগিয়ে ছিলেন। এজন্য এসআই এসএম মোস্তাফিজুর রহমানকে জানুয়ারি-২০১৭ মাসের রেঞ্জ সেরা এসআই নির্বাচিত করা হয়েছে।

এদিন একইসাথে ময়মনসিংহ রেঞ্জে জানুয়ারি-২০১৭ মাসের কর্মদক্ষতার সাফল্যের ভিত্তিতে ১৪ জন পুলিশ অফিসার, কনস্টেবল, দফাদার/চৌকিদারকে পুরস্কৃত করা হয়। তন্মধ্যে শেরপুরের ঝিনাইগাতী থানার এসআই খোকন চন্দ্র সরকার শ্রেষ্ঠ কমিউিনিটি পুলিশিং অফিসার ও শ্রীবরদী থানার কনস্টেবল (ক.নং-৪২৩) শাহীন মো. ফিরোজ রেঞ্জের সেরা কনস্টেবলের পুরস্কার লাভ করেন। পুরস্কারপ্রাপ্তদের ময়মনসিংহ রেঞ্জের পক্ষ থেকে ক্রেস্ট, সনদপত্র ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *