জামালপুর জেলা পরিষদ নির্বাচনে- চেয়ারম্যান প্রার্থী ফারুক আহম্মেদ চৌধুরীকে সমর্থনে জাসদ জামালপুর জেলা শাখার সংবাদ সম্মেলন

jamalpur-s0ngbad-sommelon-pic
ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগের তৃণমূল সমর্থিত প্রার্থী জামালপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীকে জোটের শরীক দল হিসাবে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) জামালপুর জেলা শাখার পক্ষ থেকে আনুষ্ঠানিক সমর্থন দিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।
২৬ডিসেম্বর সোমবার দুপুরে জামালপুর প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) জামালপুর জেলা শাখার আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাসদ জামালপুর জেলা শাখার সভাপতি জুলফিকার মোঃ জাহিদ হাবিব। সংবাদ সম্মেলনে জাসদ জামালপুর জেলা শাখার সভাপতি জুলফিকার মোঃ জাহিদ হাবিব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইতিমুদৌল্লা হিন্দুল(প্রভাষক)এ র যৌথ স্বাক্ষরে লিখিত বক্তব্যে বলা হয়, জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট এইচ আর জাহিদ আনোয়ার আওয়ামীলীগের কেন্দ্রীয়ভাবে সমর্থিত হলেও তিনি কখনো রাজনীতিতে সক্রিয় ছিলেন না। স্বাধীরতা পূর্ব ১৯৭৫ পর্যন্ত এডভোকেট এইচ আর জাহিত আনোয়ার ভাসানী ন্যাপ রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। ৭৫ এর পট পরিবর্তনে পর তিনি আওয়ামীলীগে যোগদান করেন। এছাড়াও লিখিত বক্তব্যে একাংশে আরো বলা হয়,আওয়ামীলীগ রাজনীতির সাথে তৃণমূল কর্মীদের স্বার্থে বা তাদের কোনো প্রকার কাজের অবদান নেই বললেই চলে। এমনকি আওয়ামীলীগের মাঠের রাজনীতিতে কখনো তাকে সক্রিয় থাকতে দেখা যায়নি
অন্যদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী ফারুক আহাম্মেদ চৌধুরী (আনারস প্রতীক)তৃণমূলের রাজনীতির সাথে জড়িত। জেলা আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী হওয়ায় ও মাঠের রাজনীতিতে সক্রিয়া নেতা ফারুক আহাম্মেদ চৌধুরীকে আমরা জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ জামালপুর জেলা শাখার পক্ষ থেকে তাকে সমর্থন জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল ইসলাম খোকা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সহ প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়া ও অনলাইন পত্রিকার কর্মরত সাংবাদিক ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *