রাজনৈতিক ব্যক্তিত্বদের ঠাঁই নেই সংসদ ও রাজনৈতিক অঙ্গণে টাঙ্গাইলে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী

SAMSUNG DIGITAL CAMERA
SAMSUNG DIGITAL CAMERA

সুমন ঘোষ, বিভাগী প্রতিনিধি (ঢাকা):
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, নারায়নগঞ্জন সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র ভোট কারচুপির দাবি সম্পূর্ন ভিত্তিহীন। নির্বাচনে শামীম ওসমান প্রকাশ্যে ব্যালট পেপারে সীল মেরে গণমাধ্যমে তা প্রদর্শন করে নির্বাচনের আচরণবিধি ভঙ্গ করেছেন। সেজন্য নির্বাচন কমিশনের উচিৎ ছিল তাৎক্ষণিক আইভীর প্রার্থীতা বাতিল করে শামীম ওসমানকে শাস্তি দেয়া। কিন্তু মেরুদন্ডহীন নির্বাচন কমিশন তা না করে আবারো ব্যর্থতার প্রমাণ দিয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌরউদ্যানে কৃষক শ্রমিক জনতা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও টাঙ্গাইল জেলা শাখার সম্মেলন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আইভী জিতেছে নারায়নগঞ্জবাসীর প্রকৃত ভোটে। আইভী নির্বাচনে আরো ১০ হাজার ভোট বেশী পেত, যদি শামীম ওসমান তার পক্ষে কাজ না করতো। রাজনীতিবিদ ছাড়া চলছে সংসদ। এখন সংসদ ব্যবসায়ী আর লুটেরাদের দখলে। রাজনৈতিক ব্যক্তিত্বদের ঠাঁই নেই সংসদ ও রাজনৈতিক অঙ্গণে।

সম্মেলনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, কাদের সিদ্দিকী’র সহধর্মিনী নাসরিন সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রি আবুল হাসান চৌধুরী কায়সার, বিশিষ্ট কবি ও মুক্তিযোদ্ধা বুলবুল খান মাহবুব, মুক্তিযুদ্ধে কাদেরীয়া বাহিনীর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এনায়েত করিম ও কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীর প্রতিকের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন এডভোকেট রফিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *