বিজয়ের মাসেই লোহাগড়ায় সন্ত্রাসী হামলার শিকার মুক্তিযোদ্ধা

lohagara-01-pic1
কাজী আশরাফ, লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় বিজয়ের মাস ডিসেম্বরে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন একজন মুক্তিযোদ্ধা। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার লোহাগড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মিলু শরিফের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে আহত মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক শেখ ফায়েক আহম্মেদ(৬৫) বলেন, শনিবার দুপুরে আমি লোহাগড়া থেকে নিজ বাড়ি চর-মল্লিকপুরে যাওয়ার উদ্দেশ্যে ভ্যানে করে রওনা হই। পৌর কাউন্সিলর মিলু শরিফের বাড়ির সামনে আসা মাত্র দুইজন অপরিচিত লোক পথ রোধ করে আমার নাম নিশ্চিত হওয়া মাত্র আমাকে রাস্তার পশে নিয়ে প্রথমে কিল-ঘুষি মারে এবং পরে কাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকেদের কাছে জানতে পারি ওই দুই ব্যাক্তির মধ্যে একজনের নাম পলাশ শিকদার (৩০) এবং অপর জনের নাম খায়ের(৩৫)”। আহত মুক্তিযোদ্ধার বাড়ি উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চর-মল্লিকপুর গ্রামে।
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমি এখনও ঘটনাটি জানতে পারিনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *