অপরাধ দমন সভায় মতলব উত্তরে বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল ……………………..ওসি আলমগীর হোসেন মজুমদার

13
আরাফাত আল-আমিন : মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘনিয়ারপাড়ে গতকাল রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মতলব উত্তর থানা কর্তৃক ‘অপরাধ দমন সভা’ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার।
এসময় তিনি বলেন, মতলব উত্তরে বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল। গ্রামবাসীর মাঝে একটি স্বেচ্ছাসেবক কমিটি গঠন করতে হবে। যাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে ব্যবস্থা নিতে পারে ও পুলিশ প্রশাসনকে খবর দিতে পারে। তিনি বলেন, আপনারা জনগণই পারেন একতাবদ্ধ হয়ে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও প্রতিহত করতে। মাদক ও সন্ত্রাসী বিরোধী আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আপনারা সহযোগীতা করলে আমাদের কাছে মাদক নির্মূল করা সম্ভব হবে। তিনি আরো বলেন, আমরা মতলব উত্তর ও ছেঙ্গারচর পৌরসভাকে মাদকমুক্ত করতে প্রশাসনকে সহযোগী করতে হবে। জনগনের সহযোগীতা পেলে পৌরসভাকে দ্রুত মাদকমুক্ত করা যাবে। এ ব্যাপারে পুলিশ রাত দিন পরিশ্রম করে যাচ্ছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাড়াতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।
সভায় সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড কমিশনার আব্দুল মান্নান বেপারী। রাজুরকান্দি সপ্রাবির প্রধান শিক্ষক আশিকুজ্জামানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৬নং ওয়ার্ড কমিশনার আল-আমিন, ৭নং ওয়ার্ড কমিশনার আব্দুল কুদ্দুস, ৮নং ওয়ার্ড কমিশনার বোরহান উদ্দিন, ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অফ বাংলাদেশ ফাউন্ডেশনের মতলব উত্তর উপজেলা শাখার চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সদস্য ইসমাইল খান টিটু, ৭ ৮ ও ৯নং ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর শিউলী সরকার, ১ ২ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা বেগম। আরো বক্তব্য রাখেন, আশরাফ পাঠান, পৌর আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক চাঁন মিয়া, সাবেক মেম্বার ডাঃ আব্দুল করিম প্রমূখ।
এসময় আরো উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা, সদস্য মমিনুল ইসলাম, পৌর যুবলীগ নেতা মোসলেম উদ্দিন প্রধান, আল-আমিন মিয়াজী, ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি উত্তম শীল, সাধারন সম্পাদক রেফায়েত উল্লা, ছাত্রলীগ নেতা মুছা’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *