পৌর কর্তৃপক্ষের উদাসিনতায় লোহাগড়ায় বেহাল সড়কে ট্রাক উল্টে খাঁদে

Lohagara 01 pic(1)
কাজী আশরাফ, লোহাগড়া(নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় বেহাল সড়কে পাট বোঁঝাই একটি ট্রাক দূর্ঘটনার শিকার হয়েছে। এ সময় ড্রাইভার ও হেলপার আহত হয়। স্থানীয়রা দ্রুত ঘটনা স্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে। বুধবার (২৪ আগষ্ট) রাতে পাট বোঝাই করে ট্রাকটি (যশোর-ট-১১-২৫৭৩) উপজেলার লোহাগড়া বাজার থেকে রথখোলা সংলগ্ন সড়ক দিয়ে কালনা ঘাটের দিকে যাচ্ছিল। সরদারপাড়া অমলদের বাড়ির নিকট পৌছালে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে পাল্টি খেয়ে পুকুরে পড়ে যায়।
ট্রাকের ড্রাইভার মতিয়ার রহমান মোল্যা বলেন, নড়াইল জেলার মধ্যে সবচেয়ে বড় বাজার লোহাগড়া। এখানে প্রতিদিন শতাধিক ট্রাক ও পন্যবাহী যানবাহান এ রাস্তা দিয়ে আসা-যাওয়া করে। সড়কের দুরাবস্থার কারনে এ দূর্ঘটনার শিকার আমরা।
সরদারপাড়া নিবাসী শেখ নাহিদুজ্জামান বলেন, লোহাগড়া বাজার থেকে নড়াইল-কালনা মহাসড়কের সংযোগ রাস্তা এটি। প্রায় ১ কি.মি. দীর্ঘ সড়কটির অবস্থা এতই নাজুক যে, সামন্য ভুলেই এ ধরনের বড় বড় দূর্ঘটনায় পড়ে ট্রাক, ইজিবাইক, নসিমনসহ নানা ধরনের যানবাহন। পঙ্গুত্ব বরণ করতে হয় অনেকের।
এলাকার সাধারণ মানুষের দাবি, যথাযথ কর্তৃপক্ষ সড়কটি দ্রুত সংস্কার করে যানবাহন চলাচলে সাভাবিক করতে যুগান্তকারী পদক্ষেপ নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *