মোল্লাহাটে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এবং স্বাস্থ্য কমপ্লেক্সে’র উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে মানববন্ধন-র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

012
মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান সমুহে (স্কুল-কলেজ ও আলীয়া মাদ্রাসা) জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা অনষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টা হতে দুপুর ১২টা পর্যন্ত নিজ নিজ প্রতিষ্ঠান ও নিকটস্থ গুরুত্বপূর্ণ সড়কে উক্ত কর্মসূচী পালিত হয়। মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র উদ্যোগে । জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড বিরোধী উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম হাসান, প্রধান বক্তা ছিলেন-উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ সৈয়দ জাহাঙ্গীর হোসেন, উপস্থিত ছিলেন-ডাঃ প্রিয় গোপাল বিশ্বাস, ডাঃ মামুনুর রশিদ, ডাঃ এম এ তাহের, উপজেলা পঃ পঃ কর্মকর্তা আব্দুর রকিব, স্বাস্থ্য পরিদর্শক-দিলীপ বড়–য়া, প্রেস ক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক-এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ আমির আলী, সাংবাদিক-মোঃ জেহাদ সিকদার, মোঃ মনিরুজ্জামান মোল্লা ও মোঃ লুৎফর রহমান প্রমূূখ।
অপরদিকে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে অনুরূপ কর্মসূচী পালিত হওয়ার খবর পাওয়া গেছে, সেগুলো হলো ঃ-
কে.আর. কলেজ ঃ অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম ও উপাধ্যক্ষ এল জাকির হোসেনের নেতৃত্বে কে. আর. কলেজের সামনে উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়।
কাহালপুর আলীম মাদ্রাসা ঃ- অধ্যক্ষ মাওঃ মোঃ আসগর আলীর নেতৃত্বে উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী মানববন্ধন করে।
জাতীর জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয় ঃ উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থীর সমন্বয় নিকটস্থ কাহালপুর (খুলনা-মাওয়া) মহাসড়কে মানববন্ধন হয়।
ডাঃ মনসুর আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয় ঃ-প্রধান শিক্ষক রমেশ চন্দ্র খানের নেতৃত্বে সকল শিক্ষক ও শিক্ষার্থী মানববন্ধন করে।
লুৎফর রহমান বিজনেস ম্যানেজমেন্ট কলেজ ঃ-অধ্যক্ষ সাজেদা জাহান ও অধ্যাপক অরুন কুমার দাসের নেতৃত্বে উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী বিশাল মানববন্ধন করে।
ওয়াজেদ মেমোরিয়াল (পাইলট) মাধ্যমিক বিদ্যালয় ঃ প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন আহমেদের নেতৃত্বে উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী মানববন্ধন করে।
গাংনী মাধ্যমিক বিদ্যালয় ঃ উক্ত প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থীর সমন্বয় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *