লোহাগড়া পৌর নির্বাচন আ’লীগ প্রার্থী লিপি খানমের গণসংযোগ

Lohagara Pic 13 07 16
কাজী আশরাফ, লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌর নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদ প্রার্থীরা ভোটারদের দারে দারে ভোট প্রার্থনায় ব্যাস্ত। পাড়া মহল্লার চায়ের দোকানে নির্বাচনি আলাপচারিতায় গভির রাত পর্যন্ত ব্যাস্ত সময় কাটাচ্ছেন ভোটাররা। মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন আ’লীগের মনোনিত প্রার্থী লিপি খানম।
বুধবার (১৩ জুলাই) সকাল থেকে লিপি খানম দলিয় নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর এলাকার পাড়া মহল্লায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। এ সময় নারী ভোটারদের ব্যপক উপস্থিত চোখে পড়ার মত। ৪ নং ওয়ার্ডের মসজিদ পাড়ায় ভোটারদের সাথে মতবিনিময়রে সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, নারীদের আর্থ-সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যপক কাজ করে যাচ্ছেন। আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচনে জয়যুক্ত করেন, তাহলে আমিও পৌর এলাকায় নারীদের উন্নয়নে সবসময় পাশে থাকব।
তিনি আরও বলেন, একটি মহল আমার বিরুদ্ধে ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার ছড়াচ্ছে। আমি ও আমার স্বামী আলিমুজ্জামান টুলু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। ১৯৮১ সালে লোহাগড়া কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক পদে প্রতিদন্দিতা করেন আমার স্বামী। আমিও ছাত্র জীবনে ইডেন কলেজে অধ্যায়নরত অবস্থায় ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলাম।
এর পর তিনি ও তার স্বামী আলীমুজ্জামান নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় কালে বলেন, স্থানীয় কয়েকটি পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাদেরকে বিএনপি পরিবার বলে অপপ্রচার করা হচ্ছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা ও ভিত্তিহীণ। আমরা এর তীব্র নিন্দা করি। পাশাপাশি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন এটাই আমাদের কাম্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *