দেশকে অস্থিতিশীল করার জন্যে জঙ্গীবাদ ও মৌলবাদগোষ্ঠী একের পর এক হত্যা করে যাচ্ছে

2016-06-12-15-28-42-751
গোলাপ খন্দকার নওগাঁ প্রতিনিধি : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন দিকে অগ্রসর হচ্ছে ঠিক সে সময় দেশকে অস্থিতিশীল করার জন্যে জঙ্গীবাদ ও মৌলবাদগোষ্ঠী একেরপর এক হত্যা করে যাচ্ছে । সরকার তাদের দৃঢ় হাতে দমন করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার নমুনা ইতো মধ্যে আপনারা দেখেছেন। যখন জঙ্গীবাদ ও মৌলবাদকে উৎখাত করার জন্য সরকার পাকড়াও শুরু করেছে তখন একশ্রেণীর লোক বা একটি রাজনৈতিক পক্ষ্য থেকে বলা হচ্ছে তাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তিনি আরো বলেন , আমরা সুস্পষ্ট করে বলতে চাই তাদের কমীর্ যদি সন্ত্রাসী হয় তাহলে সন্ত্রাসীদের লালন করেছেন, তাদের কর্মীরা যদি জঙ্গী হয় তাহলেও তাদের রক্ষা নেই। আমাদের সকল রাজনৈতিক দল রাজনৈতিন ব্যক্তি , গোষ্ঠীদের নিয়ে তাদেরকে সমাজ থেকে উৎচ্ছেদ করে দেশকে সুখী, সমৃদ্ধশালী দেশ গড়ে তোলা হবে। এই সমর্থনে যারা বক্তব্য রাখবেন বা পদক্ষেপ গ্রহণ করবেন তাদেরও সন্ত্রাশী ও জঙ্গীবাদের মদদদাতা হিসেবে চিহ্নিত করে দমন করা হবে ।
আজ বিকেলে নওগাঁ শহরের রফিক টাওয়ার তৃতীয় তলায় দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ৪১তম শাখা উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ড. মহিউদ্দীন খান আরো বলেন, আমরা সকল ক্ষেত্রে বিনিয়োগ প্রসারিত করতে চাই। এই বাংলাকে সোনার বাংলা রুপান্তর করতে সক্ষম হবো। ভবিষ্যত প্রজন্মের জন্য যে দেশ আমরা দেখছি তা ভিন্নভাবে দেখতে চাই। সেবার মাধ্যমে ব্যবসা ও কৃষি ক্ষেত্রে প্রসারিত হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক , নওগাঁ- ১ আসনের সাংসদ সাধনচন্দ্র মজুমদার, দি ফারমার্স ব্যাংক লি: চেয়ারম্যান অডিট মুক্তিযোদ্ধা মাহবুবুল হক চিশতি, দি ফারমার্স ব্যাংক লি: ভাইস চেয়ারম্যান ড. মোহাম্মদ আতহাব উদ্দিন, নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, চেম্বার অব কর্মাসের সভাপতি মোহাম্মদ আলী দ্বীন । ব্যাংকের পরিচালক ও ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) একেএম শামীমের সভাপতিত্বে এ সময় বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *