তালায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক নেতা মোজাফ্ফর সানা নিহত: অস্ত্র ও গুলি উদ্ধার

Tala Picture 10.06.16
অমল সেন, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক প্রধান মোজাফফর সানা নিহত হয়েছে। শুক্রবার রাত আড়াই টার দিকে তালা উপজেলার জেঠুয়া-মাগুরা সড়কের চারা বটতলা নামক স্থানে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।
নিহত মোজাফ্ফর সানা একই উপজেলার দোহার গ্রামের গফ্ফার সানার ছেলে। তালা থানার অফিসার ইনচার্জ ছগির মিয়ার জানান, তার নেতৃতে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করাকালীন রাত ২টা ৩৫ মিনিটে মাগুরা ইউনিয়নের জেঠুয়া-মাগুরা সড়কের চারা বটতলা নামক স্থানের ফাঁকা পাকা রাস্তার উপর অবস্থানকালে পুলিশ একটি মোটর সাইকেলকে থামতে সংকেত দেয়। এ সময় মোটর সাইকেল আরোহীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে পরপর দুটি বোমার বিস্ফোরণ ঘটায় ও গুলি বর্ষণ করে। সন্ত্রাসীদের ছোড়া বোমার আঘাতে দুই পুলিশ সদস্য আহত হলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।
এতে একজন সন্ত্রাসী আহত হয়। আহত সন্ত্রাসী ও পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য দ্রুত তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক মোজাফফর সানাকে মৃত ঘোষণা করেন। সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি মোটর সাইকেল,একটি দেশীয় তৈরী সাটারগান, তিন রাউন্ড গুলি ও বিস্ফোরিত বোমার অংশবিশেষ উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *