মোরেলগঞ্জে সহকর্মীর শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

KABIR BAGERHAT 16-5-16(2)
এস.এম. সাইফুল ইসলাম কবির : বাগেরহাটের মোরেলগঞ্জে ইসমাইল হোসেন(৬০)নামে এক প্রধান শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। সে ১১৪নং বারইখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। সহকারী শিক্ষকাকে কুপ্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগে আজ সোমবার দুপুর ১টার দিকে স্থানীয় জনগন ও অভিভাবকরা গণ পিটুনি দেন প্রধান শিক্ষক ইসমাইল হোসেনকে। পরে তাকে একটি কক্ষে তালাবদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে থানা পুলিশ বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে গেলে স্থানীয়রা ইসমাইল হোসেনকে পুলিশে সোপর্দ করেন।
ঘটনার শিকার ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জানান, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে কিছু কাগপত্র সেরে দেওয়ার জন্য তাকে অনুরোধ করেন প্রধান শিক্ষক ইসমাইল হোসেন। ওই কাজ করার সময় প্রধান শিক্ষক সহকারী শিক্ষিকাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় জোরপূর্বক তাকে জড়িয়ে ধরেন। এ সময় ওই শিক্ষিকা চিৎকার দিয়ে দৌড়ে মাঠের মধ্যে চলে গেলে স্থনীয়রা ঘটনাটি জানতে পারেন। এ সময় বিদ্যালয়ে অন্য কোন শিক্ষক বা ছাত্রছাত্রীরা ছিলোনা। এই ঘটনার জের ধরে আজ অভিভাবকরা ওই প্রধান শিক্ষককে মারধর করে একটি কক্ষে আটক করে রাখেন এবং দৃষ্টান্ত মূলক বিচারের দাবিতে বিদ্যালয় এলাকায় মিছিল করে।
এ সম্পর্কে উপজেলা শিক্ষা অফিসার মো. আনিসুর রহমান বলেন, সহকারী শিক্ষিকার সাথে অসদাচরণ ও এলাকায় পূর্বের ঝামেলা থাকায় উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ বিষয়ে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতিভাবে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *