নির্বাচন পরবর্তী সহিসংসতা- ইসলামপুর চরপুটিমারী নব নিবার্চিত মেম্বারের তান্ডব; পরাজিত প্রার্থীর উপর হামলা দোকান ভাঙচুর ও লুটপাট

77ওসমান হারুনী,জামালপুর প্রতিনিধি : ইসলামপুর চরপুটিমারী ইউনিয়নে নব নির্বাচিত ইউপি সদস্য মোবারক আলী ফারাজী ক্ষমতা পেয়েই পরাজিত প্রার্থী কামরুল হাসান রিপনের কথার প্রতিশোধ নিতে তার উপর হামলা করে দোকান ভাঙচুর ও লুটপাট করেছে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, চরপুটিমারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সুরুজ মাস্টার গত ২৫ এপ্রিল সোমবার সকাল ১১টার দিকে ৪ নং চর বাজারে এলাকাবাসীর সাথে কৌশল ও ্নির্বাচিত ইউপি সদস্য মোবারক আলী ফারাজী ও স্থানীয় সুবিধা ভোগী আওয়ামীলীগ নেতা পারুল মাস্টার এবং তার সমর্থরা কামরুল হাসান রিপনের উপর চড়াও হয় এবং বাজারে তার সমর্থক উকুল মিয়ার কাপরের দোকান,কামরুল হাসানের মদির দোকান ও ছানোয়ার হোসের মেশিনারিজ পার্সের দোকান ও নুরুদ্দীনের ওষুধের ফার্মেসী দোকান ভাঙচুরসহ খোকনের মরিচের আড়ৎ থেকে প্রায় ২৫ মন মরিচ লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে নবনির্বাচিত চেয়ারম্যান সুরুজ মাস্টার জানান,ঘটনাটি উল্টো, বাজারে আমি শুভেচ্ছা বিনিময় করতে গেলে পরাজিত প্রার্থী কামরুল হাসান ও তার চাচা মোতালেব হাজীর লোকজন পারুল মাস্টারের উপর আক্রমন করলে; আমরা বাজারে একটি দোকান ঘরে সাটার ফেলে লুকিয়ে পড়ি। এর পরে দোকান পাট কে বা কারা ভাঙচুর করেছে আমি সঠিক জানি না। এ ঘটনায় কামরুল হাসান রিপন বাদী হয়ে ইসলামপুর থানায় একটি এজাহার দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রহস্যজনক কারণে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *