আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে মঠবাড়িয়ায় প্রশাসনের উদ্যোগে মত বিনিময় সভা

Pic Mathbaria -15-3-16মঠবাড়িয়া প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাদ,সুষ্ঠ ও নিরপেক্ষ কারার লক্ষ্যে পিরোজপুরের মঠবাড়িয়ায় মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এ সভার আয়োজন করেন। এতে সকল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী,সুধীজন ও সাংবাদিকরা অংশ নেন।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক মিজানুর রহমান মিজুর পরিচালনায় প্রধান আতিথির বক্তাব্য দেন, পিরোজপুর জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম সেখ, বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ ওয়ালিদ হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুর রহমান,উপজেলা আ’লীগের সভাপতি ও মঠবাড়িয়া পৌর মেয়র আলহাজ্ব মোঃ রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস,স্থানীয় সাংসদের সহধর্মীনি খাদিজা বেগম খুশবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাকসুদা আক্তার বেবী, অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহফুজুর রহমান। এছাড়াও চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন আহম্মেদ লাবু মৃধা, জাহিদুল আলম শামীম, সেকান্দার আলী খান, হারুণ অর রশীদ, সফিকুল ইসলাম হামিম মৃধা, মাইনুল ইসলাম, মুরাদ মিঞা, মিজানুর রহমান রুবেল, হোসাইন মোশারফ সাকু, মিরাজ মিয়া, শুক্কুর আহম্মেদ, মোঃ ফরিদ উদ্দিন, জাহাঙ্গীর হোসেন সেলিম, রফিকুল ইসলাম আকন, সগীর হোসেন হাওলাদার, ফজলুল হক রাহাত খান, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার, এস এম ফেরদৌস রুম্মান, মোঃ ফারুক মিয়া, মিজানুর রহমান তালুকদার,তরিকুল ইসলাম মধু।
চেয়ারম্যন প্রার্থীরা তাদের বক্তাব্যে প্রতিদ্বন্দি প্রার্থীদের বিরুদ্ধে আচারণ বিধি লংঘন, হুমকি প্রদর্শন,মাইক ভাংচুর সহ বিভিন্ন অভিযোগ আনেন। সে আলোকে প্রশাসন ও উপজেলা আ’লীগের পক্ষথেকে প্রর্থীদেরকে নির্বাচন অবাদ,সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশ গড়ার প্রতিশ্রুতি দেওয়া হয় এবং সকল প্রার্থীদের সহযোগিতা কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *