অপহৃত সাংবাদিক টুটুলকে নাটোরে উদ্ধারের পর মোল্লাহাট হাসপাতালে আনা হয়েছে

013
মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : নিখোঁজের একদিন পর প্রেস ক্লাব মোল্লাহাটের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ মোস্তাহিদুর রহমান টুটুল নাটোর থেকে অচেতন অবস্থায় উদ্ধার ও নাটোর হাসপাতালে চিকিৎসায় চেতনা ফিরে পাওয়ায় তাকে মঙ্গলবার সন্ধায় মোল্লাহাট এনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গত রবিবার রাত সাড়ে ৭টার পর কাহালপুর মহাসড়ক থেকে অপহরণের পরের দিন সোমবার সকালে নাটোরে একটি সড়কের পাশে অচেতন অবস্থায় পেয়ে জনৈক কাচা মালের ব্যাবসায়ী তাকে নাটোর হাসপাতালে ভর্তি করে। ওই দিন সন্ধা ৬টার দিকে সাংবাদিক টুটুল চেতনা ফিরে পাওয়ায় তার থেকে নাম ঠিকানা জেনে বাড়িতে মোবাইলে খবর দেন উদ্ধারকারী। খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ও তার আতœীয় স্বজনরা তাৎক্ষণিক যাত্রা করে গভীর রাতে নাটোর হাসপাতালে পৌছান এবং অবস্থার কিছুটা উন্নতি হলে সাংবাদিক টুটুলকে নিয়ে পরের দিন মঙ্গলবার সন্ধায় মোল্লাহাট পৌছান।
সাংবাদিক টুটুল প্রাণে বেচে ফিরছেন এই খবরে তাকে এক নজর দেখার জন্য মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসংখ্য লোক ভিড় করছে । সাংবাদিক টুটুল এখনো অসুস্থ্য থাকায় ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি বলে জানান-তার পরিবারের সদস্যরা। তারা আরো জানান- অপহরণ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সাংবাদিক টুটুল অপহরণ ঘটনার যথাযথ তদন্ত পূর্বক অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছে তার পরিবারের সদস্য, স্থানীয় সকলে ও প্রেস ক্লাব মোল্লাহাটের সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *