আত্রাইয়ে সরকারি কর্মকর্তা কর্মচারীদের সমাবেশ

19sb866t2o0wo[1]
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলায় কর্মরত প্রকৃচি -২৬, ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস এর সরকারি কর্মকর্তা কর্মচারীরা গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্ত্বরে সমাবেশের আয়োজন করে।
কৃত্য পেশা ভিত্তিক জনপ্রশাসন গড়ে তোলা, বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, উপজেলা ইউএনও এর কর্তৃত্ব বাতিল, আন্তঃক্যাডার বৈষম্য নিরসন, নিজস্ব ক্যাডার ও ফাংশনাল সার্ভিস বহির্ভুত সকল ধরনের প্রেসন বাতিল, সকল ক্যাডার ও ফাংশনাল সার্ভিসে পদোন্নতির সমান সুযোগ প্রদানের দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় সমাবেশে আত্রাই উপজেলা প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি (২৬ ক্যাডার), নন ক্যাডার এবং ফাংশনাল সার্ভিসেস সমন্বয় কমিটির সভাপতি ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কালি কিশোর দাস, সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, কমিটির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফজলুল হক বক্তব্য রাখেন।
এ সময় ৬ দফা দাবি তুলে ধরে অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন উপজেলা মৎস্য কর্মকর্তা শাহিনুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মতিনুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাফিয়া আখতার অপু প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *