গোপালপুরে মোয়াজ্জেম হোসেন স্মৃতি বৃত্তি পরীক্ষা ও পুরস্কার প্রদান

News Photo(1)এ কিউ রাসেল,গোপালপুর প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চরচতিলা বাজারস্থ ‘আমরা কতিপয় সংঘ’ এর উদ্যোগে মোয়াজ্জেম হোসেন স্মৃতি বৃত্তি পরীক্ষা ও পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ শনিবার সকালে বিলডগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট চিকিৎসক স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিড ফোর্ড হাসপাতালের রেসপিরেটরী মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ও ‘আমরা কতিপয় সংঘ’র সভাপতি এবং বৃত্তির পৃষ্ঠপোষক ডা. মো. রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর উপজেলা কিন্টারগার্টেন ডেভেলপার এসোসিয়েশনের (জিকেডিএ) সভাপতি অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা গোপালপুর শাখার সভাপতি প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লাইটহাউস ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান তালুকদার, আলম নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল লতিফ, বিলডগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ময়েজ উদ্দিন, খালিদ শামস, শুকুর মাহমুদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রথম শ্রেণি থেকে চতুর্থ শ্রেণির মোট অংশগ্রহণকারী ৩৩৬ জন শিক্ষার্থীর মধ্যে ৯১ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর মধ্যে মেডেল, সনদ ও নগদ টাকা বিতরণ করা হয়। পরপর তৃতীয় বারের মতো প্রথম স্থান অর্জন করায় লাইটহাউস ল্যাবরেটরি স্কুলকে ট্যাব কম্পিউটার প্রদান করা হয়। লাইটহাউস ল্যাবরেটরি স্কুল মোট ৪১টি বৃত্তি পায়। সংগঠনটি ১৯৯০ সাল থেকে প্রতি বছর এ বৃত্তির আয়োজন করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *