বিজিবি-বিএসএফে’র“সীমান্তসম্মেলন”উপলক্ষে বিজিবি-বিএসএফ’র হ্যান্ডবল ম্যাচ বিজিবি’র ১৮ সদস্যের হ্যান্ডবল টিম বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারত গেছে

Benapole BGB handball team picture--03-08-15.শেখ নাসির উদ্দীন,বেনাপোল : বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র ১৮ সদস্যের হ্যান্ডবল টিম সোমবার (৩ আগষ্ট) দুপুর ২ টায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারত গেছেন।
আগামী ৫ আগষ্ট বুধবার বিজিবি-বিএসএফে’র “সীমান্তসম্মেলন” উপলক্ষে নয়াদিল্লির বিএসএফ হেড কোয়াটার স্টেডিয়ামে এই প্রীতি হ্যন্ডবল ম্যাচটি অনুষ্ঠিত হবে। বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র ১৮ সদস্যের হ্যান্ডবল দলের নেতৃত্ব দিচ্ছেন বিজিবি’র এডি মতিউর রহমান এবং এই দলের কোচের দায়িত্ব পালন করবেন খেদাছড়া ৪০ বিজিবি’র নায়েব সুবেদার মোজাম্মেল হোসেন।
প্রতিনিধি দলটি নোম্যান্সল্যান্ড গেলে ভারতের পেট্রাপোল বিএসএফ ক্যাম্প কমান্ডার ভিরেন্দর মিনা তাদের ফুেলল শুভেচ্ছা জানান। এ সময় তিনি বলেন দু’দেশের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র মধ্যে সোহার্দ্য ও সম্প্রতি জোরদার করতে এই হ্যান্ডবল খেলার আয়াজন করা হয়েছে।
ভারতের নয়াদিল্লিস্থ বিএসএফ হেড কোয়াটার স্টেডিয়ামে বিজিবি ও বিএসএফ সদস্যের মধ্যে প্রীতি হ্যান্ডবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ম্যাচ শেষে বিজিবি’র হ্যান্ডবল ১৮ সদস্যে দলটি আগামী ৮ আগষ্ট শনিবার বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরে আসবেন বলে জানান বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্প কমান্ডার আব্দুর রহিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *