দেশ ও জাতী গঠনে সাংবাদিকের ভূমিকা অপরিসীম

Photo Sapahar,02,8,15সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ-১আসনের জাতীয় সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন দেশ এবং জাতী গঠনে গনমাধ্যম ও সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। একজন সাংবাদিক তার বস্তুু নিষ্ট সংবাদের মাধ্যমেই দেশের অনেক কিছু বদলাতে পারে। তাই দিন বদলের বাংলাদেশে সাংবাদিকরা স্বাধীন ভাবে কাজ করবে এটাই বর্তমান সরকারের অঙ্গিকার। সাংবাদিকতা একটি মহান পেশা কখনই এই পেশাকে কলুষিত করা যাবেনা গত ২আগষ্ট রোববার দুপুর ১২টায় সাপাহার প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি কথাগুলি বলেন।
পেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন মিঞা, সাবেক সভাপতি সাংবাদিক তছলিম উদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমুখ বক্তব্য প্রদান করেন।
প্রধান অতিথি এর আগে বেলা ১১টায় উপজেলা জিরো পয়েন্টে স্বাধীনতার মঞ্চে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত ৩দিন ব্যাপী এক ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিনা মূল্যে গাছের চারা বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *