বাগেরহাটের চিতলমারীতে ত্রিমুখি সংঘর্ষে নিহত-১,পুলিশসহ আহত-১৫

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে ত্রিমুখি সংঘর্ষে ১ জন নিহতসহ পুলিশের এসআইসহ কমপক্ষে আরো ১৫ জন আহত হয়েছেন। আহতদের চিতলমারী, টুঙ্গিপাড়া ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চরচিংগুড়ি গ্রামের স্থানীয় ইউপি সদস্য বাদশা মিঞা শেখের সমর্থকদের সাথে বড়বাড়িয়া গ্রামের মো. সিরাজ মোল্লার ছেলে উজ্জ্বল মোল্লার বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গতকাল সোমবার দুপুরের পর বাদশা শেখের সমর্থককরা উজ্জ্বলকে রাস্তা থেকে ডেকে নিয়ে মারপিট করে। মারপিটের বিষয়টি জানতে পেরে পুলিশ ও উজ্বলের গ্রামের লোকজন বাদশা শেখের সমর্থকদের বাড়িতে ছুটে যান। এ সময় বাদশা শেখের সমর্থকদের সাথে তাদের বাক-বিতণ্ডার এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়েন তিন পক্ষ। এ সময় ত্রিমুখি সংঘর্ষে বড়বাড়িয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল কাশেম ও এএসআই হামিদুল শেখসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এছাড়া বাদশা শেখের সমর্থক আমিনুল (৩০) ও লিটন শেখ (২৮)সহ ৪ জন গুলিবিদ্ধ ও আরো অন্তত ৬ জন আহত হন। আহতদের প্রথমে টুঙ্গিপাড়া হাসপাতালে নেয়া হলে এ সময় লিটন শেখকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অন্যদের সেখান থেকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিটনের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়ায় ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা বাদশা মিঞা শেখ জানান, সংঘর্ষ চলাকালে আমিনুল ও লিটন নামে তার দুই সমর্থক গুলিবিদ্ধ হয়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ ব্যাপারে চিতলমারী থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম জানান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের চিতলমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *