সাংবাদিক হত্যার প্রতিবাদে নড়াইলে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Lohagara pic(4)
কাজী আশরাফ,লোহাগড়া(নড়াইল) : সাংবাদিকরা নির্যাতন ও হত্যার শিকার দৈনিক সমকালের চুয়াডাঙ্গা জেলার জীবন নগর প্রতিনিধি আবু সায়েমকে হত্যার প্রতিবাদে নড়াইল সাংবাদিক সমাজ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। বৃহস্পতিবার বেলা ১২টায় প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম তুহিন, সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান প্রমুখ।
সাংবাদিকরা সায়েম হত্যার নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, দেশে একের পর এক সাংবাদিকরা নির্যাতন ও হত্যার শিকার হলেও অপরাধীরা আইনের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছে। বক্তারা সায়েম হত্যার প্রকৃত কারণ উদঘাটন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য,মঙ্গলবার(৭জুলাই) রাত সাড়ে ১০টার দিকে দুবৃর্ত্তরা আবু সায়েমের বাসায় প্েরবশ করে তাকে উপুর্যুপরি ছুরিকাহত করে। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হলে ৮ জুলাই বুধবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। দেশে একের পর এক সাংবাদিকরা নির্যাতন ও হত্যার শিকার হলেও অপরাধীরা আইনের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছে। তারই প্রতিবাদে এই মানববন্ধন করে নড়াইলের সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *