বাগেরহাটের পল্লীতে মাদকাসক্ত ছেলের দায়ের কোপে মা খুন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের পল্লীতে মাদসাক্ত ছেলের ধারালো দায়ের কোপে হাসিনা বেগম (৫০) নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু ঘটেছে। রবিবার সন্ধ্যার পূর্বক্ষনে সদর উপজেলার কার্ত্তিকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাসিনা বেগম মৃত মকসুদ আলীর স্ত্রী।
নিহত হাসিনা বেগমের বড় মেয়ে কাজল জানান, সন্ধ্যার কিছু আগে তার সৎ ভাই ফারুক শেখ ধারালো একটি দা দিয়ে মাকে কোপ দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মশিউর রহমান তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের মাথায় ধারালো অস্ত্রের দু’টি চিহ্ণ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মহিলার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকের ধারণা। বাগেরহাট সদর মডেল থানার ওসি তোজাস্সেল হক ঘটনাটি নিশ্চিত করেছেন। ছেলের হাতে মা খুন হয়েছে বলে শুনেছি।
পুলিশ ঘাতক ছেলেকে আটকের জন্য চেষ্টা চালাচ্ছে। নিহতের বড় ছেলে তৈয়ব শেখ জানান, তার ভাই ফারুক দীর্ঘ দিন ধরে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য সে প্রায়ই মাকে জুলুম-নির্যাতন করতো । এ নিয়ে প্রায়ই পারিবারিক কলহ চলতো বলে তিনি জানান । আজ (সোমবার) নিহতের মৃতদেহের ময়না তদন্ত বাগেরহাট হাসপাতাল মর্গে সম্পন্ন হবার পর জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *