বেনাপোল সীমান্তে ১৩ নারী-পুরুষ আটক

বেনাপোল প্রতিনিধি : অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১৩ নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে, এ সময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।
বুধবার (২৪জুন) রাত ৯টার দিকে বেনাপোল-দৌলতপুর সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিনাইদহের বাবর আলীর ছেলে জলিল (২৫), খুলনার আসলামের মেয়ে মালা খাতুন (২০), নড়াইলের আব্দুল খালেকের ছেলে সুমন মৃধা (৩৩), সুনামগঞ্জের আলাউদ্দিনের ছেলে নাসির উদ্দিন(২২), বাগেরহাটের জয়দেবের স্ত্রী রাধা রানী (৩০), জবির চন্দ্র পালের ছেলে জয়দেব (৪০), লক্ষীপুরের গোপাল চন্দ্রের ছেলে কাকন চন্দ্র (২০), খুলনার বিমল বিশ্বাসের ছেলে পরিমল (২২), গোপালগঞ্জের সতিশ বিশ্বাসের ছেলে বিমল (৩৫), হাসেম আলীর ছেলে গোপাল (২২), তরিকুলের স্ত্রী দোলনা বেগম (২৪), যশোরের ওহিদুর রহমানের ছেলে রাসেল (২১) ও হোসেন আলীর ছেলে জয়নাল (৬৫)।
বিজিবি জানায়, আটক হওয়া এসব নারী-পুরুষ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করছিল। এ সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে দালালরা তাদের ফেলে পালিয়ে যায়। পরে, সেখান থেকে ১৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে বিজিবি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করে প্রতিেিবদককে জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৫জুন) দুপুরে তাদের যশোর আদালতে পাঠনো হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *